পৌরসভার রাস্তা নির্মাণকাজের উদ্বোধনকালে সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা

জিপু আবার মেয়র হলে চুয়াডাঙ্গা শহরের আরও উন্নয়ন হবে
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পোস্ট অফিসপাড়ায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসভার এ রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা সিআইপি।
এ সময় তিনি বলেন, চুয়াডাঙ্গা পৌরসভার বর্তমান মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু নাগরিকদের নিরন্তর সেবা দিয়ে যাচ্ছেন। আজ পৌরসভার যে উন্নয়নকাজগুলো হচ্ছে, সেগুলো নিয়ে আসতে তার কঠোর পরিশ্রম করতে হয়েছে। আমি একবার দেখেছি, সে এক সচিবের সাথে দেখা করতে চার ঘণ্টা অপেক্ষা করছে। আজ যেই উন্নয়নমূলক কাজগুলো হচ্ছে, সবই সম্ভব হয়েছে জিপুর কঠোর পরিশ্রমে। সে আমাকেও বিভিন্ন জায়গায় সুপারিশের জন্য বলে। চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়নের জন্য জিপুকে আবারও মেয়র করা উচিত। জিপু আবার মেয়র হলে চুয়াডাঙ্গা শহরের আরও উন্নয়ন হবে একইসাথে পৌরসভার নাগরিকরাও পূর্ণ সেবা পাবে।
উদ্বোধনকালে পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন, আমি মেয়র হওয়ার পর থেকেই চুয়াডাঙ্গা পৌরসভা ও পৌরসভার নাগরিকদের জন্য সারাদিন ছুটে চলেছি। আর আমি প্রতিটি উন্নয়ন কাজের সাথে সংশ্লিষ্ট এলাকার সাধারণ মানুষকে সম্পৃক্ত করেছি। যার কারণে বর্তমান পৌরপরিষদের সময়কার উন্নয়ন কাজের মান শতভাগ ভালো হয়েছে, এখনও হচ্ছে। আমি পৌরসভার মেয়র হওয়ার পর প্রতিটি কাজ স্বচ্ছতার সাথে করার চেষ্টা করেছি। আপনাদের কাছে আগেও অনুরোধ করেছি এখনও করছি। আপনারা ঠিকাদারের কাছ থেকে কাজ বুঝে নেবেন।
এ সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর নাজরিন পারভীন মলি, সংরক্ষিত নারী কাউন্সিলর শাহিনা আক্তার রুবি, পৌর কলেজের সাবেক অধ্যাপক শেখ সেলিম, পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, উপ-সহকারী প্রকৌশলী আনিসুজ্জমান, বস্তি উন্নয়ন কর্মকর্তা কেএম আব্দুস সবুর খান, ঠিকাদার সৈয়দ ফরিদ আহমেদ, জেলা দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক মাফিজুর রহমান মাফি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান, মামুন, মাসুম, তানভীর, ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিলন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More