ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৯ মেম্বারের অভিযোগ

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৪নং বলুহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম নজুর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে। এ নিয়ে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ইউনিয়নের ৯ জন সদস্য। চেয়ারম্যনের প্রতি তারা অনাস্থা প্রকাশ করেছেন। ফলে বলুহর ইউনিয়ন পরিষদের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম নজু সরকারের দেয়া বিভিন্ন প্রকল্পের প্রায় ১৫ লাখ টাকার ভুয়া ও মিথ্যা ভাউচার রেজুলেশনের মাধ্যমে আত্মসাত করেছেন। তিনি দীর্ঘদিন ধরে কোনো মাসিক সভা করেননি। পরিষদ সদস্যরা বারবার অনুরোধ করলেও তিনি নানা কৌশলে এড়িয়ে যান। এ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ করলেও কোনো সুরাহা হয়নি। অভিযোগকারী ইউপি সদস্যরা হলেন জামেনা খাতুন, শাহানারা খাতুন, কুলসুম বেগম, ফারুক হোসেন, রবিউল ইসলাম, বিপ্লব হোসেন, শরিফুল ইসলাম, মইদুল ইসলাম, রফিকুল ইসলামসহ ৯ ইউপি সদস্য। এ বিষয়ে চেয়ারম্যান নজরুল ইসলাম নজু জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো মিথ্যা। ষড়যন্তমূলকভাবে তার বিরুদ্ধে এ সকল মিথ্যা অভিযোগ করা হয়েছে। তিনি এ সকল অভিযোগ অস্বীকার করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More