জমিজমার লোভে দুবোনকে বিয়ে : বিরোধের জেরে জামাইদের হাতে চাচাশ্বশুর জখম  

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার চন্ডিপুর গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে আপন ভাইয়ের জামাইদের হাতে চাচাশ্বশুর আশরাফুল ইসলাম নামের একজনকে মাথায় লাঠির আঘাতে মারাত্মক আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে। ওই ঘটনায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিচ্ছেন তার পরিবারের সদস্যরা।

ঘটনা সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের পূর্বপাড়ায় জমিজমা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এতে তার আপন জামাই একই গ্রামের আবু ইউসুফের ছেলে মতিয়ার রহমান তার ছোট আবু তাহেরের হাতে মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। তাদের সাথে যুক্ত ছিলেন মতিয়ারের ভাস্তে রাব্বি, মামাতো ভাই শাকিব ও তার স্ত্রী শিউলি এবং শাশুড়ী আছিয়া খাতুন। তারা স্থানীয় চেয়ারম্যানের নির্দেশে পাঁচিল ভাঙচুর করে বলে অভিযুক্তরা জানায়।

এ বিষয়ে আহতের ছোটভাই ওমর আলী জানান, আমার ভাইয়ের কোনো ছেলে সন্তান নেই। একই গ্রামের মৃত আবু ইউসুফের দুই ছেলে জমি জায়গার প্রলোভনে পূর্ব পরিকল্পনা করে আমার দু ভাতিজীকে আমাদের অগোচরে বিয়ে করে। বিয়ের পরে তারা ঘরজামাই হিসেবে বসবাস শুরু করে। তার বাবা তাদের পরিকল্পনা বুঝতে পেরে অন্য দুই ভাইয়ের নামে বাড়ীর জায়গাটুকু রেজিস্ট্রি করে দেন। গতকাল হঠাৎ আমাদের বাড়ির পাঁচিল ভাঙচুর করে। পরে আমরা জানতে গেলে আমাদের ওপর চড়াও হয়ে মারধর শুরু করে। এতে আমার ভাই আশরাফুল ইসলামের মাথায় সজোরে আঘাত করে। ঘটনাস্থলে সে জ্ঞান হারালে পরে আমরা তাকে উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করি। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে অভিযোগ উঠেছে গ্রামের কিছু দালালের খপ্পরে পড়ে তাদের পরোক্ষ ইন্ধনে ভুক্তভোগীদের বিভিন্নভাবে হুমকি ধামকি দেয়। আর এ ঘটনার কারণে গতকালের এই সংঘর্ষের সূত্রপাত।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More