অজ্ঞান পাটির খপ্পরে পড়ে পুলিশ অফিসার হাসপাতালে

বেগমপুর প্রতিনিধি: সিলেট থেকে সাক্ষী দিয়ে বাড়ি ফেরার পথে ফেরিঘাটে অজ্ঞান পাটির খপ্পরে পড়েছেন চুয়াডাঙ্গা হিজলগাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই তাপস সরকার। সঙ্গাহীন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে হাসপাতালে। তবে অবস্থা উন্নতির দিকে যাচ্ছে বলে জানাগেছে।
দর্শনা থানাধীন হিজলগাড়ী ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই তাপস সরকার ২৬ ফেব্রুয়ারি সিলেট দায়রা আদালতে সাক্ষী দেবার উদ্দেশ্যে নিজ কর্মস্থল ত্যাগ করেন। ২৮ ফেব্রুয়ারি সাক্ষী দিয়ে ঢাকা গাবতলী থেকে পূর্বাশা পরিবহনে রওনা দেন। রাতে ফেরীর ওপর ক্ষুধা লাগলে তিনি পরটা এবং ডিম খান। তারপর থেকে কিছুই তার মনে নেই। পরের দিন সকাল ৯টা বেজে গেলেও তিনি পরিবহনেই সিটের সাথে হেলান দিয়ে ঘুমিয়ে থাকেন। তাৎক্ষণিক পরিবহনের লোকজন জীবননগর থানা পুলিশকে খবর দিলে তাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে সঙ্গাহীন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তিনি সদর হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন এবং ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে ক্যাম্পের টুআইসি ছবেদ আলী জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More