ইয়াবা সেবনকালে আটক সমবায় অফিসের কর্মচারীসহ ৫ জনের জেল

চুয়াডাঙ্গা জেলা সমবায় অফিস চত্বরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান

স্টাফ রিপোর্টার: ইয়াবা সেবনের সময় হাতেনাতে আটক চুয়াডাঙ্গা সমবায় অফিসের এক কর্মচারীসহ পাঁচজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জেলা শহরের সমবায় অফিস চত্বরের পরিত্যক্ত কক্ষ থেকে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। উদ্ধার করা হয় ৫ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম। পরে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত মাদকসেবীদের কারাদ- প্রদান করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার খেজুরতলা গ্রামের মহিউদ্দিনের ছেলে জেলা সমবায় অফিসের কর্মচারী মেহেদি হাসান জুয়েল (২৬), জেলা শহরের পলাশপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে মাসুদ রানা (৩৫), একই পাড়ার মৃত শাহজাহানের ছেলে সালাউদ্দিন খান শান্তি (৩০), দামুড়হুদা উপজেলার পুরাতন বাজারপাড়ার মৃত মকলেছুর রহমানের ছেলে জামাল উদ্দিন (২৮) এবং একই উপজেলার খাঁপাড়ার মৃত আনসার আলীর ছেলে সাবেক ইউপি সদস্য জাহিদুল ইসলাম (৩৫)। তাদের মধ্যে সমবায় অফিসে কর্মরত মেহেদি হাসান জুয়েলকে ৫ মাস ও বাকী চারজনকে তিনমাস করে কারাদ- দেয়া হয়। চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় জানা যায় শহরের সমবায় মার্কেটের পেছনে পরিত্যক্ত একটি কক্ষে কয়েকজন মাদক সেবন করছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিবানী সরকার, জান্নাতুল ফেরদৌস ও হাবিবুর রহমানের নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেখানে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় ইয়াবা সেবনকালে পাঁচজনকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৫ পিস ইয়াবা। পরে আটককৃত পাঁচজনকে ভিন্ন মেয়াদে কারাদ- দেন ভ্রাম্যমাণ আদালত। এদের মধ্যে মেহেদি হাসান জুয়েলকে ৫ মাস ও বাকী চারজনকে তিনমাস করে কারাদ- দেয়া হয়। গতকাল রাতেই তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More