আবারও শ্রেষ্ঠ করদাতা চুয়াডাঙ্গার সহিদুল হক মোল্লা

খুলনা বিভাগের ৭৭ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার: বারো বারের মতো চুয়াডাঙ্গার শ্রেষ্ঠ করদাতা হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী সহিদুল হক মোল্লা। গতকাল বুধবার দুপুরে খুলনা সরকারি মহিলা কলেজের অডিটোরিয়ামে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) উপাচার্য প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার প্রধান অতিথি থেকে করদাতাদের সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন খুলনা কর অঞ্চলের কমিশনার মো. সিরাজুল করিম। অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশন ও দশ জেলায় ৭ জন করে ৪টি ক্যাটাগরিতে ৭৭ জন সেরা করদাতাকে এ সম্মাননা দেয়া হয়।

জানা গেছে, প্রতি বছরের ন্যায় এবছরও খুলনা সিটি কর্পোরশেন ও বিভাগের প্রতিটি জেলায় চারটি ক্যাটাগরিতে দীর্ঘ মেয়াদী করদাতা দুজন, নারী করদাতা একজন, সর্বোচ্চ করদাতা ৩ জন ও তরুণ করদাতা একজন মোট ৭ জন এ সম্মাননা লাভ করেছেন।

চুয়াডাঙ্গা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা একেএম সাইফুল্লাহ ও মো. আব্দুস সালাম, নারী করদাতা সবিতা আগরওয়ালা, সর্বোচ্চ করদাতা মো. সহিদুল হক মোল্লা ও মো. ওসমান গনি রতন, মোছা. সাইফুন্নাহার আক্তার শাম্মী এবং তরুণ করদাতা কাজী মো. মঈনুদ্দিন সায়েম।

মেহেরপুর জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মো. নুরুজ্জামান ও মো. ফয়েজ উদ্দীন, নারী করদাতা মনিরা নাজমা, সর্বোচ্চ করদাতা অজয় সুরেকা, মো. শাহাবাজ উদ্দিন ও মো. নাদিম ইকবাল এবং তরুণ করদাতা মো. আশিকুল হক।

ঝিনাইদহ জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মো. লুৎফর রহমান ও সৈয়দা হামিদা বেগম, নারী করদাতা মোছা. জান্নাতুল ফেরদৌস, সর্বোচ্চ করদাতা মো. কাইয়ুম শাহরিয়ার জাহেদী, কাজী মাহবুবুর রহমান ও নিখিল কুমার পাল এবং তরুণ করদাতা মো. আব্দুর রহমান।

কুষ্টিয়া জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মো. আব্দুল লতিফ ও মো. জহুরুল ইউসুফ, নারী করদাতা মিসেস পারভীন রহমান, সর্বোচ্চ করদাতা মো. মজিবর রহমান, মো. পারভেজ রহমান ও মো. শামসুর রহমান এবং তরুণ করদাতা মো. হাবিবুর রহমান।

খুলনা সিটি কর্পোরেশন এলাকায় দীর্ঘ মেয়াদী কর দাতা হিসেবে সম্মাননা পেয়েছেন মো. ফারুক হোসেন ও মো. শামীম আহসান, নারী কর প্রদানকারী হরিদুন নেছা, সর্বোচ্চ কর প্রদানকারী মো. রুহুল আমীন, মোহাম্মদ জিয়াউল আহসান ও কাজী নিজাম উদ্দিন এবং তরুণ কর প্রদানকারী হিসেবে মো. রফিকুল ইসলাম।

খুলনা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস ও মহাদেব দত্ত, নারী করদাতা জাকিয়া আসকারী, সর্বোচ্চ করদাতা জয়দেব কুমার ম-ল, হাসনা হেনা লিজা ও শেখ ওমর ফারুক এবং তরুণ করদাতা চিন্ময় সাহা।

যশোর জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা হাসমত আলী ও মো. শওকত আলী খান, নারী করদাতা উম্মে আইমান, সর্বোচ্চ করদাতা সুশান্ত কৃষ্ণ রায়, মমতাজ বেগম ও মো. আব্দুস শামীম চাকলাদার এবং তরুন করদাতা মো. আলমগীর কবির।

মাগুরা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মো. রফিকুল আলম ও উদয় শংকর সাহা, নারী করদাতা সুপ্তি হক, সর্বোচ্চ করদাতা মো. আজিজুল হক, মো. রানা আমীর ওসমান ও মো. মেহেদী হাসান রাসেল, তরুণ করদাতা মো. ফয়সাল আহমেদ।

সাতক্ষীরা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মো. মজিবর রহমান ও শেখ রিয়াজুল ইসলাম, নারী করদাতা মোছা. তানজীলা খাতুন, সর্বোচ্চ করদাতা মো. আবু হাসান, সুকুমার দাশ ও মো. মনিরুল ইসলাম, তরুণ করদাতা মো. মিজানুর রহমান।

বাগেরহাট জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মিসেস রেহানা পারভীন ও মো. মোফাজ্জেল হোসেন, নারী কর দাতা সাবরিনা শারমিন, সর্বোচ্চ কর দাতা শেখ আসলাম আলী, মো. আনিসুর রহমান ও নুরুল ইসলাম খোকা এবং তরুণ কর দাতা মীর রহমত আলী।

নড়াইল জেলায় দীর্ঘ মেয়াদী কর দাতা দিলীপ কুমার রায় ও সাইয়্যেদ আহমাদ আলী, নারী করদাতা শিল্পী রানী কু-ু, সর্বোচ্চ করদাতা মো. গিয়াস উদ্দিন খান, এসএম রেজাউল আলম ও আলহাজ মো. ওয়াহিদুজ্জামান এবং তরুণ করদাতা মো. আশরাফুল ইসলাম।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More