আমঝুপিকে বিভক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলা আমঝুপি ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিভক্ত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবসী। গতকাল শনিবার সন্ধ্যায় আমঝুপি উত্তরপাড়ার জনগণ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শুরু করেন।
জানা গেছে, মেহেরপুর জেলার ৩নং আমঝুপি ইউনিয়ন পরিষদকে ভেঙে দুটি ইউনিয়ন করা হবে। যে কারণে ওয়ার্ডও ভাগ করতে হবে। আমঝুপি গ্রামকে দুটি ওয়ার্ড থেকে তিনটি ওয়ার্ড করার কারণে আমঝুপি উত্তরপাড়াকে ইসলামনগর ওয়ার্ডে বিভক্তি দেয়া হয়েছে। যে কারণে ফুঁসে উঠেছে আমঝুপি আট নম্বর ওয়ার্ডবাসীরা। বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য মুস্তাক রাজা, এলাকাবাসী ওমর ফারুক লিটন, বাবলু রহমান। বক্তারা বলেন, ওয়ার্ড বিভক্ত করার প্রতিবাদে গত ৭ জুলাই জেলা প্রশাসকের বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে এলাকাবাসী জানায়, আমরা ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ৮ নম্বরেই থাকতে চাই। সমাবেশে উপস্থিত ছিলেন প্রফেসর জাহির হাসেন চঞ্চল, জসিম, কাশেম, নজরুল ইসলাম, বাবলু, মাসুদ রানা, আব্দুল মান্নান এবং আট নম্বর ওয়ার্ডের সকল স্তরের জনগণ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More