আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হতে চাই

চুয়াডাঙ্গায় কম্বল বিতরণকালে আসাদুল হক বিশ্বাস

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ রয়েছে। গতকাল শনিবার পৃথকভাবে তিনটি আয়োজনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আসাদুল হক বিশ্বাস। শীতবস্ত্র বিতরণের এসব আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে অভিন্ন আসাদুল হক বিশ্বাস বলেন, আমরা বঙ্গবন্ধুর আর্দশের মানুষ। আমরা আওয়ামী লীগের মানুষ। আমরা ঘরে বসে থাকতে পারি না। মানুষের পাশে থাকার শিক্ষা আমরা বঙ্গবন্ধুর আদর্শে পেয়েছি। তিনি আরও বলেন, আমাকে আপনারা দীর্ঘদিন ধরে দেখছেন। ৪০ বছর আগে বিদ্যুতের বাতি নিয়ে আপনাদের বাড়িতে গেছি। অনেকেই জানেন। আবার তরুণরা হয়তো জানেন না, বিদ্যুতের বাতি এ অঞ্চলে কি করে এলো। আমি দীর্ঘকাল আপনাদের সাথে আছি। আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হতে চাই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু একটি সুখি সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সব সময় এ দেশের মানুষের জন্য পরিশ্রম করে যাচ্ছেন। শংকরচন্দ্র ইউনিয়নের ডিঙ্গেদহ বাজারে পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ করা হয়। মাখালডাঙ্গা ইউনিয়নের মাখালডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়মাঠে ইউপি সদস্য আশাবুল হক আশার সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও সন্ধ্যায় আলমডাঙ্গার বেলগাছি ইউনিয়নের ইউপি সদস্যদের মাধ্যমে ওই ইউনিয়নের শীতার্তদের মাঝে বিতরণের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা শহরের কলেজ রোডের বিশ্বাস টাওয়ারে এ আয়োজনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্মআহ্বায়ক মতিয়ার রহমান মতি। এসব আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি, জেলা শ্রমিক লীগের যুগ্মসাধারণ সম্পাদক মুক্তার হোসেন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সদস্য অ্যাড. আলিম, পাপেল, আলমডাঙ্গার বেলগাছি ইউপি সদস্য সেন্টু, শাহাদত, হাসান, লাল্টু, রায়হান, মজিরন নেছা, তাপসি, শংকরচন্দ্র ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সিকদার রাকিব হাসান মানিক, মাখালডাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিন, সাধারণ সম্পাদক সেলিম, হাট ব্যবসায়ী মজিবার, আওয়ামী লীগ নেতা বাবুল, ইবাদত, বাবু, মামুন প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More