আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হান্নান মাস্টারের বিরুদ্ধে টাকা ফেরত ও স্বেচ্ছায় পদত্যাগে আল্টিমেটাম

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন আওয়ামী সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাস্টারের বিরুদ্ধে ইউপি নির্বাচনের কয়েকজন মহিলা সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীকে বিজয়ী করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা আদায়ের সম্পূর্ণ টাকা ফেরত ও ৩ দিনের মধ্যে স্বেচ্ছায় পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে ইউনিয়ন আওয়ামী। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিতসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
জানা গেছে, গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তারা বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাস্টার ইউপি নির্বাচনে নৌকা বিরোধী ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এছাড়া ইউপি নির্বাচনে কয়েকজন সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদের প্রার্থীদের কাছ থেকে বিপুল ভোটে বিজয়ী করার কথা বলে টাকা আত্মসাৎ করেছেন; যা তদন্তে প্রমাণ পাওয়া গেছে। আগামী ৩দিনের মধ্যে প্রার্থীদের সমস্ত টাকা ফেরত ও স্বেচ্ছায় পদত্যাগ না করলে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাদের সাথে কথা বলে বহিষ্কারের সুপারিশ করা হবে এবং তার বিরুদ্ধে গণস্বাক্ষর সংগ্রহ করা হবে।
সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসানউজ্জামান হান্নান। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন, ফজলুল হক, আনছার আলী মাস্টার, মতিয়ার রহমান, ইসলাম উদ্দিন। যুগ্মসাধারণ সম্পাদক ডা. জাহান আলী, লাবলু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন, নির্বাহী সদস্য লিটন চৌধুরী, হুমায়ুন কবীর। বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ হাফিজুর, রহিদুল, বাবু, মিনাজ, আবু তাহের, ইসলাম, আনিছুর, ইসতিয়াক, মনছের, লিপন, সিদ্দিক, মিঠুন, রবিউল, কালাম, হাসেম, পয়সা, সিরাজুল, গোলাম মাস্টার, মিনারুল, জামাল, ফয়েজ, আজিবার, বাবন, নাসির, লাল্টু, তরিকুল, আলম, রব্বানী মস্তফা প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More