আলমডাঙ্গার মুন্সিগঞ্জে এক নারীকে জখম করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার : আলমডাঙ্গার মুন্সিগঞ্জে এক নারীকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। আহত অবস্থায় ওই নারী হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে হামলাকারীর বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মুন্সিগঞ্জ সোনালী ব্যাংক শাখার এ ঘটনা ঘটে।
অভিযোগকারী আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের খাতুন (৪৫) জানান, সোমবার আনুমানিক বেলা সাড়ে ১১টার দিকে  সোনালী ব্যাংকের মুন্সিগঞ্জ শাখা থেকে ২৫ হাজার টাকা তোলেন তিনি। কাছে ছিলো ছেলের মোটরসাইকেল কেনার আরও ৮০ হাজার টাকা। ব্যাংকের কাজ শেষে রাস্তায় এলে একই উপজেলার গড়গড়ি গ্রামের রহিম শেখের ছেলে ভ্যানচালক হাফিজুর রহমানসহ কয়েকজন তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় এলোপাতাড়ি কিল-ঘুষিতে চোখসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয় তার, অভিযোগ এরই এক পর্যায়ে খাতুনের কাছে থাকা নগদ ১লাখ ৫হাজার টাকা খোয়া যায় । খাতুনের চিৎকারে তার ছেলে সুজন এগিয়ে এলে তাকেও  মারধর করে তারা। খবর পেয়ে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে হামলাকারীদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেন খাতুন।
এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আলমগীর কবির জানান, আমরা একটা লিখিত অভিযোগ পেয়েছি। উপ পরিদর্শক জামাল হোসেনকে তদন্তভার দেয়া হয়েছে ।  তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More