আলমডাঙ্গায় ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ কোর্স অনুষ্ঠানে জেলা প্রশাসক

বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হবে

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যগণের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ কোর্স ২০২১ অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারি থেকে পর্যায়ক্রমে ১৮ জানুয়ারি পর্যন্ত প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণদের জন্য কোর্স অনুষ্ঠিত হবে। জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের আয়োজনে ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরণ কোর্স উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে গৃহীত সকল পরিকল্পনা ও কর্মসূচিতে আমি অধিক গুরুত্ব দিয়ে থাকি। ২০৪১ সাল অবধি ভীষণ হলো প্রথমতঃ বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করা। দ্বিতীয়তঃ জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা। তিনি আরও বলেন, ২০৪১ সাল পর্যন্ত বাংলাদেশের মানুষ দারিদ্র শব্দটি ভুলে যাবে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হারদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, গাংনী আবু তাদের আবু, ভাংবাড়িয়া ইউপি চেয়ারম্যান কাওছার আহমেদ বাবলু, বাড়াদি ইউপি চেয়ারম্যান মাসুদ পারভেজসহ ৫ ইউনিয়নের সাধারণ ও সংরক্ষিত সদস্যবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More