আলমডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে ওষুধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু : নমুনা সংগ্রহ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ওষুধ কোম্পানির প্রতিনিধি ফিরোজ মাহমুদ সবদুল। গতকাল বুধবার বেলা সোয়া ৩টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের খাদেমুল ইসলাম ম-লের ছেলে ফিরোজ মাহমুদ সবদুল (৪৫) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি গোপালগঞ্জ এলাকায় ওষুধ কোম্পানির প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। কর্মস্থলে থাকাকালে তিনি জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। জ্বর,সর্দি ও কাশি নিয়ে নিজ বাড়িতে এসে চিকিৎসা গ্রহণ করাকালে তিনি গতকাল বুধবার বেলা সোয়া ৩টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। রাত ৮টার দিকে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে তার লাশ দাফন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আমহেদ সাঈদ জানান, পাইকপাড়া গ্রামের ফিরোজ মাহমুদ সবদুল করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা টিম তার শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More