আলমডাঙ্গায় ক্রেতাসেজে গ্যারেজ থেকে অভিনব কায়দায় মোটরসাইকেল চুরি

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা শহরের পুরাতন বাসস্ট্যান্ড স্টেশন সড়কে তমিজের মোটর গ্যারেজ থেকে ক্রেতাসেজে অভিনব কায়দায় মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার দুপুরে আলমডাঙ্গা শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত তমিজউদ্দিনের  মোটরসাইকেল গ্যারেজ থেকে অ্যাপাচি আরটিআর মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

জানাগেছে, প্রতিনিদের ন্যায় গ্যারেজ মার্লিক তমিজ উদ্দিন দুপুরে বাড়িতে যান। ওই সময় গ্যারেজে তার দুজন কর্মচারী ছিলো।  মোটরসাইকেল চোরচক্রের এক সদস্য মোটরসাইকেল কেনার জন্য গ্যারেজে আসেন। মালিক না থাকায় কর্মচারীদের নিকট বিক্রয়যোগ্য মোটরসাইকেল আছে কি-না জানতে চান। এসময় কর্মচারী দুজন প্রথমে দুটি মোটরসাইকেল দেখায়। মোটর সাইকেল দুটি চালিয়ে দেখে বলে এ মোটরসাইকেল নেবো না। অ্যাপাচি আরটিআর মোটরসাইকেল থাকলে নেবো। পরে কর্মচারী অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলের চাবি দিলে চোরচক্রের সদস্য চালানোর জন্য নিয়ে গিয়ে আর ফেরেনি। লাল রঙের কুষ্টিয়া ল- ১১-৭০৭১ নাম্বারের অ্যাপাচি মোটরসাইকেল নিয়ে চোরচক্রের সদস্য ভেগে যান। দীর্ঘসময় অতিবাহিত হওয়ার পর যখন যুবকের ফিরে আসার কোনো লক্ষণ না পান তখন গ্যারেজ মালিক তমিজউদ্দিনকে বিষয়টি জানানো হয়। এলাকাবাসীর ধারণা উঠতি বয়স্ক মাদকসেবী এ চুরির ঘটনার সাথে সম্পৃক্ত। এ বিষয়ে গ্যারেজ মালিক সন্ধ্যায় আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More