আলমডাঙ্গায় চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুজন গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার গোবিন্দপুর জোহা ফুটবল মাঠের নিকট চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার একজনকে আলমডাঙ্গা থেকে আটকের পর তার স্বীকারোক্তিতে পাবনা থেকে আরেকজনকে আটক করে আলমডাঙ্গায় আনা হয়। আলমডাঙ্গায় ভ্যানের যাত্রী সেজে ভাড়ায় নিয়ে গিয়ে ভ্যান চালককে কুপিয়ে পাখিভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ৩ এপ্রিল আলমডাঙ্গার গোবিন্দপুর দক্ষিণপাড়ায় জোহা ফুটবল মাঠের সামনে রোববার গভীর রাতে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা গেছে, আলমডাঙ্গার কুমারী গ্রামের কলেজপাড়ার মৃত ফটিক উদ্দিনের ছেলে ঈশার আলী প্রতিদিন রাতে ট্রেনের যাত্রী আনা নেয়ার কাজ করেন। ৩ এপ্রিল রোববার রাতে ঈশার আলী স্টেশনে বসে থাকা অবস্থায় চিত্রা ট্রেন থেকে দুই ব্যক্তি নেমে তার পাখি ভ্যান ভাড়া করে। তারা গোবিন্দপুর দোয়াড়পাড়া জোহা মাঠের নিকট পৌঁছুলে ওই দুই ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে ঈশার আলীর দুই হাতে এবং মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে ভ্যান নিয়ে চম্পট দেয়। ভ্যান চালকের চিৎকারে স্থানীয়  লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে। সংবাদ পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশ আসামিদের ধরতে ব্যাপক তৎপরতা শুরু করেছে। এক পর্যায়ে আলমডাঙ্গা থানা পুলিশ প্রথমে ফরিদপুর দোয়ারপাড়ার কুদ্দুস মোল্লার ছেলে মামুন আলী পাদুলকে (২৫) আটক করে। আটকের পর তার স্বীকারোক্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অভিযান চালিয়ে পাবনা থেকে নওদাবন্ডবিল দোয়ারপাড়ার মৃত গোলাম মোস্তফার ছেলে আশরাফুল হোসেনকে (২৫) আটক করে নিয়ে আসে। তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ঠ মামলায় আদালতে প্রেরণ করেছে। এদিকে ছিনতাইকারীদের হাতে আহত ভ্যানচালক ঈশার আলী চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More