আলমডাঙ্গায় ফেনসিডিল ও ইয়াবাসহ মিরপুরের ফজর আলী র‌্যাবের অভিযানে আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় র‌্যাব-৬ মাদক বিরোধী অভিযান চালিয়ে মিরপুর উপজেলার বিরামপুর গ্রামের মাদক ব্যবসায়ী ফজর আলীকে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক করেছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গার বধ্যভূমি এলাকা থেকে ফজর আলীকে ৪০ বোতল ফেনসিডিল ও ১শ’ পিস ইয়াবাসহ আটক করে।
জানাগেছে, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের বিরামপুর গ্রামের আরজুল আলীর ছেলে ফজর আলী (৩২) দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিলেন। তিনি বাইরে থেকে ইয়াবা ও ফেনসিডিল নিয়ে এসে এলাকায় খুচরা এবং পাইকারি বিক্রি করতেন। গতকাল শনিবার র‌্যাব-৬’র সিপিসি-২ গাংনী ক্যাম্পের ডিএডি রেজাউল করীম সঙ্গীয় এসআই প্রদ্যুত কুমার প্রামানিকসহ ফোর্স নিয়ে অভিযানে বের হন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে আলমডাঙ্গা বধ্যভূমি এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। মাদক ব্যবসায়ী ফজর আলী র‌্যাবের উপস্থিত টের পেয়ে পালানো চেষ্টাকালে কৌশলে তাকে আটক করা হয়। আটকের পর তার হাতে থাকা একটি প্লাস্টিকের বাজার করা ব্যাগ থেকে ৪০ বোতল ফেনসিডিল এবং ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে র‌্যাব-৬’র গাংনী ক্যাম্পের ডিএডি রেজাউল করীম বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More