আলমডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন

সকল ষড়যন্ত্র মোকাবেলায় তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান
আলমডাঙ্গা ব্যুরো: বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। নিজ নামে এ ব্রিজটি ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত মাথাভাঙ্গা নদীর ওপর আলমডাঙ্গার বামানগর-ভাংবাড়িয়া সংযোজক এ ব্রিজটির ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
উদ্বোধনকালে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের মূল শক্তিই হলো তৃণমূল। তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন, হারদী ইউনিয়নে আওয়ামী লীগ দ্রুত গতিশীল হয়ে উঠেছে। পেছন থেকে টেনে ধরার চেষ্টা করেন না। দলের মধ্যে ঘাপটি মেরে থেকে দলের ক্ষতি করার চেষ্টা করবেন না। খন্দকার মোস্তাক হবেন না কেউ। আমরা বঙ্গবন্ধুর সৈনিক, সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে এগিয়ে চলবো। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি ক্ষতি করতে পারবে না। তিনি আরও বলেন, আজকের এই অনুষ্ঠানে আমি যতটুকু আশা করেছি, তার চেয়েও অনেক বেশি পেয়েছি। সাংগঠনিক শক্তি থাকলে সবকিছু আশা করা যায়। সাংগঠনিক শক্তি না থাকলে কোনোকিছু আশা করা যায় না। আজকে অত্যন্ত খুশির সাথে বলতে হয় দীর্ঘদিন করোনার কারণে সবকিছু স্থবির থাকার পর করোনা পরবর্তী আজকে যে সমাবেশ তা অত্যন্ত জাকজমক ও সফল হয়েছে।
অনুষ্ঠানে হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশিকুজ্জামান ওল্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, এলজিডির নির্বাহী প্রকৌশলী অমিতাভ সানা, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও বিশিষ্ঠ ঠিকাদার ব্যবসায়ী সামসুজ্জোহা মল্লিক হাসু, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনাল হক, জেলা পরিষদের সদস্য পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু মুসা, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, আমিরুল ইসলাম মন্টু, তরিকুল ইসলাম। ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ফারুক হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক মারফত আলী, সহসভাপতি আব্দুর রউফ শিলু, লাল মোহাম্মদ জোয়ার্দ্দার, ক্রীড়া সম্পাদক হাসানুজ্জামান লাল্টু, সদস্য সচিব দেলোয়ার হোসেন বেল্টু, সদস্য কামাল উদ্দিন মনি, ওয়ানুর রহমান, ডাউকি ইউনিয়ন সভাপতি নুরুল ইসলাম দিপু, অ্যাড. মোখলেছুর রহমান, বেলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান চঞ্চল, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রকিবুল ইসলামসহ হারদী ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ। এর আগে এমপি ছেলুন জোয়ার্দ্দার হারদী পৌঁছুলে হারদী ইউনিয়ন আ.লীগের সভাপতি আশিকুজ্জামান ওল্টুর নেতৃত্বে এক বিশাল মোটরসাইকেল বহর এমপিকে বামানগরে বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন সেতু উদ্বোধনী অনুষ্ঠানে নিয়ে আসে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More