আলমডাঙ্গায় ব্যাটারি চালিত ইজিবাইক খোয়ালেন সরোজগঞ্জের ধুতুরহাটের মাহিম

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ভাড়ায় এসে ব্যাটারি চালিত ইজিবাইক খোয়ালেন সরোজগঞ্জের ধুতুরহাটের যুবক মাহিম । গতকাল ১৭ জানুয়ারি দুপুরে চুয়াডাঙ্গার বড় বাজার থেকে ৫শ টাকা ভাড়া মিটিয়ে মালামাল নেয়ার কথা বলে আলমডাঙ্গায় নিয়ে আসে প্রতারক ১ যুবক।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ ধুতুরহাট গ্রামের আব্দুল ওহাব বিশ^াসের ছেলে মাহিম বিশ^াস (১৮) প্রায় ৮ মাস ধরে ব্যাটারি চালিত ইজিবাইক চালান। গতকাল সোমবার সকালে বাড়ি থেকে বের হয়ে মাহিম চুয়াডাঙ্গা বড় বাজারে আসেন। সেখান থেকে অপরিচিত এক যুবক তাকে আলমডাঙ্গা থেকে মালামাল নেয়ার জন্য ৫শ টাকায় ভাড়া করে। পরে তার সাথে আলমডাঙ্গায় আসে। ইজিবাইক ছিনতাইকারীর আরেক সদস্য বাসযোগে এসে নামে আলমডাঙ্গায়। আলমডাঙ্গা স্টেশন থেকে তারা দুজন ইজিবাইক নিয়ে চারতলার নিকটস্থ রেখে বাজারে মালামাল কিনতে যাওয়ার কথা বলে। এ সময় এক ছিনতাইকারী গাড়িতে বসে আরেকজন ইজিবাইক চালক মাহিমকে নিয়ে বাজারে যায়। বাজার থেকে কার্টুন কিনে প্রতারক চক্রর সদস্য আমি পরে আসছি বলে, ইজিবাইক চালককে তার গাড়িতে যেতে বলে। মাহিম বিশ^াস গাড়ির নিকট গিয়ে দেখতে পায় তার গাড়ি নেই। এ সময় অনেক খোঁজাখুঁজি করে গাড়ি না পেয়ে পরে আলমডাঙ্গা থানা পুলিশের নিকট যায়। পরে আলমডাঙ্গা থানার এসআই শরীয়তুল্লাহ আলমডাঙ্গা ফল বাজারের মেম্বার ফল ভা-ারের সিসি ক্যামেরা দেখে গাড়ি ছিনতাই প্রতারক চক্রের সদস্যকে শনাক্ত করলেও মুখে মাস্ক থাকায় তাকে চেনা যায়নি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More