আলমডাঙ্গায় মাদকসহ আটক তিনজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিনজনকে আটকের পর ভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সকালে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৯৩০ গ্রাম গাঁজা ও ১১পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন। সাজাপ্রাপ্ত তিনজন হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর এলাকার ক্যানালপাড়ার স্বর্গীয় নলিন মোহন চক্রবর্তীর ছেলে মাধব চক্রবর্তী (৬২), একই এলাকার মৃত সাইদ মোল্লার ছেলে মোহাম্মদ রানা মোল্লা(৩০) ও আলমডাঙ্গার কামালপুর গ্রামের ম-লপাড়ার মৃত মাহাতাব আলীর ছেলে সন্টু আলী(৩৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গতকাল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত আলমডাঙ্গা থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। অভিযানকালে সকাল সাড়ে ৯টার দিকে পৌর এলাকার ক্যনালপাড়ার মাধব চক্রবর্তীকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৫২০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও পাঁচশ টাকা জরিমানা করা হয়। পরে সকাল সাড়ে ১০টার দিকে একই এলাকার মোহাম্মদ রানা মোল্লাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১১পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও দুইশ টাকা জরিমানা করা হয়। পরে বেলা ১২টার দিকে একই টিম অভিযান চালায় আলমডাঙ্গার কালামপুর গ্রামের ম-লপাড়ায়। এ সময় ওই এলাকার সন্টু আলীকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৪১০ গ্রাম গাঁজা। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও চারশো টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত তিনটি পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More