আলমডাঙ্গায় লাটাহাম্বারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জখম

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা বধ্যভূমি থেকে এলাহীনগর সড়কে অবৈধ ইঞ্জিত চালিত লাটাহাম্বারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আশিক মারাত্মক জখম হয়েছেন। গতকাল সকালে পৌর জান্নাতুল বাকী কবরস্থানের নিকট এ ঘটনা ঘটে। মারাত্মক জখম আশিককে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, আলমডাঙ্গা বধ্যভূমি এলাহানগর সড়কে পৌর জান্নাতুল বাকী কবরস্থানের নিকট এইচএসবি ইটভাটা রয়েছে। ইটভাটায় বেশ কয়েকটি অবৈধ ইঞ্জিতচালিত লাটাহাম্বার ইট ও ভাটার মাটি নিয়ে আসা যাওয়ার কাজ করে। কামালপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে রিপন ইটভাটায় অবৈধ ইঞ্জিত চালিত নিজের লাটাহাম্বার দিয়ে ভাড়ায় ইট ও মাটি টানার কাজ করে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে এলাহীনগরের তোফাজ্জেলের ছেলে আশিক (১৯) মোটরসাইকেল যোগে আলমডাঙ্গা আসার পৌর জান্নাতুল কবরস্থানের নিকট পৌঁছায়। এসময় সামনে থেকে রিপন তার অবৈধ ইঞ্জিত চালিত লাটাহাম্বার দ্রুত গতিতে চালিয়ে নিয়ে ইটভাটায় যাওয়ার সময় আশিকের মোটরসাইকেলে ধাক্কা দেয়। আশিক মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মারাত্মক জখম হয়। তাকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। আশিকের শারীরিক অবস্থার উন্নতি না হলে কুষ্টিয়া থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More