আলমডাঙ্গায় সরকারি রাস্তা দখল করার অভিযোগে উচ্ছেদ অভিযান

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় সরকারি রাস্তা দখল করার অভিযোগে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। ৮ মার্চ মঙ্গলবার বেলা ১০ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পৌর শহরের প্রধান সড়কে এ অভিযান চালানো হয়।

জানা গেছে, আলমডাঙ্গা পৌর শহরের প্রধান সড়কসহ বিভিন্ন সড়কের ফুটপাত ও সরকারি জমি অবৈধভাবে দখল করার অভিযোগ ওঠে কিছু ব্যবসায়ীর বিরুদ্ধে। পৌরসভার পক্ষ থেকে এসব অবৈধ স্থাপনা অপসারণের জন্য নির্দেশ প্রদান করা হয়। এ সংক্রান্ত বিষয়ে শহরে মাইকিং করা হয়।

এরই এক পর্যায়ে গতকাল মঙ্গলবার বেলা ১০টার দিকে প্রধান সড়কের পুরাতন বাসস্ট্যান্ড থেকে উচ্ছেদ অভিযান শুরু করা হয়। অভিযানে পুরাতন বাসস্ট্যান্ডে ফুটপাতের ওপর থাকা বেশ কয়েকটি স্থাপনা উচ্ছেদ করা হয়। এ সময় প্রাণিসম্পদ অফিসের সামনের বেশ কয়েকজন দোকানদারকে তাদের স্থাপনা সরিয়ে নেয়ার জন্য ২৪ ঘণ্টা সময় দেয়া হয়। অভিযানকালে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাসান কাদির গনু ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর। এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলামসহ থানা পুলিশের একটি দল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More