আলমডাঙ্গা এরশাদপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জখম ৩

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা এরশাদপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন মারাত্মক জখম হয়েছেন। গতকাল শনিবার আলমডাঙ্গার এরশাদপুর গ্রামের মধ্যদিয়ে পিতাকে পেছনে নিয়ে আলমডাঙ্গা আসার পথে বিপরীত দিক থেকে আসা পান্টু হুজুরের খাদেম আব্দুস সামাদ দ্রুতগতিতে এসে ধাক্কা দেয়। এতে বৃদ্ধ আমির আলী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মারাত্মক জখম হন।
জানা যায়, আলমডাঙ্গার কেদারনগর গ্রামের আমির মালিথা ছেলে আশিকের মোটরসাইকেলের পিছনে বসে আরমডাঙ্গা বাজারে আসছিলেন। তারা এরশাদপুর গ্রামের পান্টু হুজুরের দরবারের নিকট পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা এরশাদপুর গ্রামের মৃত ছকি রদ্দিনের ছেলে আব্দুস সামাদ দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে দরবারে ঢুকার সময় তাদের ধাক্কা দেয়। এতে বৃদ্ধ আমির আলী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মারাত্মক জখম হয়। আহত হয় দুই মোটরসাকেলের চালক আশিক ও সামাদ। পরে স্থানীয়রা আহতদেরকে নিকটবর্তী ক্লিনিকে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে আহত বৃদ্ধ অজ্ঞান হয়ে পড়লে মোটরসাইকেল চালক সামাদ ভ্যান থেকে লাফ দিয়ে পালাতে চেষ্টা করেন। পরে স্থানীয়রা তাকে ধরে জোর করে ভ্যানে বসিয়ে ক্লিনিকে নিয়ে যান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More