আলমডাঙ্গা খাসকররার হাজেরাসহ দু’নারী আটক : ইয়াবা ও টাকা উদ্ধার

হরিণাকু-ু প্রতিনিধি: ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে এক হাজার ৪শ’ পিস ইয়াবা ও নগদ এক লাখ ৪১ হাজার টাকাসহ  হাজেরা খাতুন (৪০) ও আমেনা খাতুন (৪০) নামে দুই নারী মাদক ব্যবসায়ী আটক হয়েছে। শনিবার সন্ধ্যায় তাদেরকে হরিনাকু-ু পৌরসভা এলাকা থেকে আটক করা হয়। আটককৃত হাজেরা খাতুন চুয়াডাঙ্গা আলমডাঙ্গার খাসকররা ইউনিয়নের হাকিমপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। অপরদিকে আমেনা খাতুন হরিণাকু-ু উপজেলার পারবর্তীপুর আমের চারা এলাকার শরিফুল ইসলামের স্ত্রী।

এ বিষয়ে ডিবি ওসি আনোয়ার হোসেন জানান, দুইজন নারী মাদক ব্যবসায়ী মাদক চোরাচালানের জন্য হরিনাকু-ু পৌরসভা এলাকায় অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচায়ের জন্য ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের নির্দেশে ডিবি ওসি আনোয়ার হোসেন নেতৃত্ব এসআই সেলিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় তাদের কাছ থেকে ১৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রি করা নগদ এক লাখ একচল্লিশ হাজার টাকা পেয়ে তাদেরকে আটক করা হয়। অবৈধ মাদক ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় বাংলাদেশ মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও ডিবি জানিয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More