আলমডাঙ্গা ছাগল চুরি করতে গিয়ে দুজন আটক

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হাউসপুর গ্রামের ব্যাটারি চালিত ইজিবাইক নিয়ে ছাগল চুরি করতে গিয়ে বৈদ্যনাথপুর গ্রামের বিপ্লব ও হারদী গ্রামের মিন্টু হাতেনাতে আটক হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় তারা দুজন ইজিবাইক নিয়ে হাউসপুর গ্রামের রবিউল ইসলামের বাড়ির সামনে থেকে ছাগল নিয়ে পালানোর সময় তাদের আটক করে থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

জানা গেছে, আলমডাঙ্গা শহরের নিকটবর্তী হাউসপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে আবু বক্কর সিদ্দীকের একটি ছাগল সন্ধ্যায় তার বাড়ির সামনে থেকে দুজন লোক ইজিবাইকে উঠানোর সময় এলাকাবাসী তাদের আটক করে। আটকের পর জানা যায় তারা, বৈদ্যনাথপুর গ্রামের আবুল খয়েরের ছেলে বিপ্লব (২২) ও হারদী থানাপাড়া গ্রামের মাদারুল ইসলামের ছেলে মিন্টু (৩৪)। এলাকাবাসী তাদেরকে উত্তম-মাধ্যম দিয়ে আলমডাঙ্গা থানা পুলিশের হাতে চোরাই ছাগল, ইজিবাইকসহ তাদের দুজনকে তুলে দেয়। পরে আলমডাঙ্গা থানা পুলিশ তাদের পিসিপিআর যাচাই করে বলেন, তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানাসহ আশপাশ থানায়ও মামলা রয়েছে। রাতেই ছাগল মালিক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আজ তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More