আলমডাঙ্গা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২জন আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২জনকে আটক করেছে। ২০ আগস্ট গভীর রাতে পৌর এলাকার পশুহাট রাধিকাগঞ্জ এলাকা থেকে ওসমানপুর গ্রামের টিপু সুলতান ও মিরপুর সুতাইল গ্রামের জামিলকে আটক করে।
জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার পশুহাট রাধিকাগঞ্জ এলাকায় গভীর রাতে মাদক বিক্রয় হচ্ছে এমন সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই কামরুল ইসলাম ও এসআই ইমদাদুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালানোর চেষ্টা করে। অভিযানকালে উপজেলার ওসমানপুর গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে টিপু সুলতান(৩৬) ও কুষ্টিয়া মিরপুর উপজেলার সুতাইল গ্রামের শরিফ জোয়াদ্ধারের ছেলে ( বর্তমানে বাবুপাড়া মন্দিরের পিছনের বাসিন্দা জামিল উদ্দিন(৩০) আটক করে। এসময় দুজন পালিয়ে যায়। দুজনকে আটকের পর ঘটনাস্থল থেকে ২০ বোতল ফেন্সিডিল ও ৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পরে তাদেরকে থানায় নিয়ে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করেন। ২২ আগস্ট রবিবার সংশ্লিষ্ট মামলায় তাদেরকে আদালতে প্রেরন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More