আলমসাধু ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের হরিণাকু-ুতে মাছবোঝাই ইঞ্জিনচালিত আলমসাধু ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আছিয়া খাতুন (৩) নামে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ-হরিণাকু-ু সড়কের শহরতলির মান্দারতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ওই শিশুর মা মুসলিমা খাতুনসহ আরও ৭ জন আহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হরিণাকু-ু থানার ওসি আবদুর রহিম মোল্লা জানান, দুর্ঘটনা কবলিত আলমসাধুটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দেয়া হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্মআহ্বায়ক সরোয়ার জাহান বাদশা জানান, আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করে ৯টি ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ইউনিয়ন পর্যায়ের ১২ নেতাকর্মীকে দল থেকে সাময়িক বহিষ্কার ও দলীয় পদ পদবি থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি শৈলকুপার ১৪টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৩টি ইউনিয়নে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে কোন প্রার্থী না থাকায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More