আসাননগরের বৃদ্ধ সিরাজুলকে হেঁসো-বটি দিয়ে কুপিয়েছে ছেলে-বউমা 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার আসাননগরের বৃদ্ধ সিরাজুল ইসলামকে হেঁসো-বটি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে নিজের ছেলে ও ছেলের বউ। গত ১ অক্টোবর রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, আসাননগরের সিরাজুল ইসলামের ২ ছেলে ও এক মেয়ে। মেয়ে বিয়ের পর শ্বশুরবাড়িতে অবস্থান করছে। বড় ছেলে কর্মসূত্রে সস্ত্রীক যশোর থাকেন। বর্তমানে সিরাজুল ইসলাম স্ত্রীসহ বাড়িতে থাকেন। ছোট ছেলে শরিফুল ইসলাম ও তার স্ত্রী শারমিন আক্তার একই বাড়িতে আলাদা থাকেন। গত ১ অক্টোবর রাতে বৃদ্ধ সিরাজুল ইসলামের স্ত্রী তাদের নাতি ছেলে অর্থাৎ শরিফুল ইসলামের ছেলেকে ডাকেন দুধভাত খেতে। এ ঘটনায় শরিফুলের স্ত্রী শারমিনের সাথে বৃদ্ধ সিরাজুল ইসলামের কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে শরিফুল হেঁসো ও তার স্ত্রী বটি দিয়ে সিরাজুল ইসলামকে কুপিয়েছে। রক্তাক্ত জখম অবস্থায় তাকে প্রতিবেশীরা উদ্ধার করে রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। প্রতিবেশীরা জানান, বৃদ্ধ সিরাজুল ইসলামকে প্রায় তার ছেলে শরিফুল ও শরিফুলের স্ত্রী শারমিন প্রায় মারধর করে থাকে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More