ইয়াবা ও ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী ডিবির হাতে আটক

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী ও কল্যাণপুর এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় পৃথক দু’টি অভিযান চালিয়ে ২৭ পিস ইয়াবাসহ দু’জন এবং ১৩ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছে মেহেরপুর ডিবি।

আটকৃতরা হচ্ছে বামন্দী পশ্চিমপাড়ার মৃত রবগুল হোসেনের ছেলে মাদক স¤্রাট হিসেবে পরিচিত গোলাম জাকারিয়া আওয়াল (৫০) ও তেরাইল বাগানপাড়ার মৃত দলিম উদ্দীনের ছেলে মিলন হোসেন (৩০) এবং বাওট টাওয়ার পাড়ার মৃত কলিম উদ্দীনের ছেলে কবিরুল ইসলাম (৪৭)। অভিযানের নেতৃত্বে ছিলেন ডিবি এসআই অজয় কুমার কুন্ড ও এসআই আহসান হাবীব।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বামন্দী ক্যাম্পপাড়ায় অভিযান চালায় ডিবির অভিযান দলটি। ইয়াবা কেনাবেচার সময় হাতেনাতে মাদক স¤্রাট হিসেবে পরিচিত আওয়াল ও মিলনকে ২৭ পিস ইয়াবাসহ আটক করতে সক্ষম হয় তারা। ইয়াবা বিক্রির ৪ হাজার ২০০ টাকাও উদ্ধার করা হয় আটক আওয়াল ও মিলনের কাছ থেকে।

এদিকে রাত সাড়ে আটটার দিকে একই অভিযান দল কল্যাণপুর ম-লপাড়ায় অভিযান চালায়। এসময় ফেনসিডিল নিয়ে গন্তব্যে যাচ্ছিলো বাওট গ্রামের কবিরুল ইসলাম। ডিবি সদস্যরা তার দেহ তল্লাশি চালিয়ে ১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে তাকে আটক করে।

পৃথক দু’টি অভিযানের ঘটনায় গাংনী থানায় দু’টি মামলা দায়ের করে তাদেরকে থানায় সোপর্দ করে ডিবি। ওই মামলার আসামি হিসেবে গতকাল শুক্রবার তাদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More