ইয়াবা সেবনের দায়ে বাগানপাড়ার তিনজনের জেল 

চুয়াডাঙ্গায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সদর থানা পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় তিন ইয়াবাসেবীকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে পৌর এলাকার বাগানপাড়ায় ইয়াবা সেবনের সময় তিনজনকে আটক করে পুলিশ। আটকের পর সেখানেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান। এসময় তিন মাদকসেবীর মধ্যে একজনকে ৬ মাস এবং অপর দুজনকে এক মাস করে কারাদ- প্রদান করা হয়। রাতেই দ-প্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহানের নেতৃত্বে সদর থানা পুলিশ মাদকবিরোধী পরিচালনা করে। সন্ধ্যা ৬টার দিকে বাগানপাড়ার বখতিয়ার রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা সেবনের সময় তিনজনকে হাতেনাতে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম। এসময় সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিন মাদকসেবীকে কারাদ- প্রদান করা হয়। তাদের মধ্যে বাগানপাড়ার মৃত আব্দুল লতিফের ছেলে বখতিয়ার রহমানকে (৪২) ৬ মাস, একই এলাকার একরামুল হোসেনের ছেলে হৃদয়কে (১৮) এক মাস এবং হাফিজুর রহমানের ছেলে রফিকুল ইসলাম রকিকে (২৭) এক মাসের কারাদ-াদেশ প্রদান করেন আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন চুয়াডাঙ্গা সদর থানার এসআই জাহাঙ্গীর আলমসহ সঙ্গীয় ফোর্স। গতকাল রাতেই দ-প্রাপ্তদের চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More