এককেজি গাঁজাসহ হাসান গ্রেফতার

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ঝিনাইদহ র‌্যাবের মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলার দর্শনা থানার চন্ডিপুর থেকে মাদক ব্যবসায়ী হাসান মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে এক কেজি গাঁজা। গ্রেফতারকৃত হাসান মিয়া (২৪) দামুড়হুদা উপজেলার দর্শনা থানার চন্ডিপুর গ্রামের জমির মিয়ার ছেলে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানায় র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ব্যাটালিয়নের ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে দামুড়হুদা উপজেলার চ-িপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দর্শনা থানার কুড়ুলগাছি ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মাদক চোরাকারবারী হাসান মিয়াকে গ্রেফতার করে র‌্যাব। তার কাছ থেকে এককেজি গাঁজা, একটি মোবাইল সেট, দুইটি সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামিকে দর্শনা থানায় হস্তান্তর করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
র‌্যাব আরও জানায়, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণির অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More