এক হাজার ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দর্শনার সুকেন আলমডাঙ্গার মুন্সিগঞ্জে আটক

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ১ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দর্শনার সুকেন দাসকে আটক করেছে। গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জের হৈদারপুর আখ সেন্টারের সামনে থেকে এ  নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, আলমডাঙ্গার মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই রকিবুল ইসলামের নেতৃত্বে ও আলমডাঙ্গা থানা পুলিশের ওসি সাইফুল ইসলামের নিক নির্দেশনায় গত মঙ্গলবার মাদকবিরোধী অভিযান চালানো হয়। অভিযানে মুন্সিগঞ্জের হৈদারপুর গ্রামের আখসেন্টারের সামনে থেকে ১ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দর্শনা মোহাম্মদপুর গ্রামের অশোক দাসের ছেলে সুকেন দাসকে (২৪) আটক করা হয়।

মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের আইসি এসআই রাকিবুল ইসলাম বলেন, নেশার জন্য ব্যবহৃত বিপুল পরিমাণের ট্যাপেন্টাডল ট্যাবলেট আসছে বলে সংবাদ পাই। গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ হৈদারপুর আখসেন্টারে নিকট অবস্থান নেয়া হয়। বেলা সাড়ে ৩টার দিকে আমিসহ এএসআই সাহাবুদ্দিন লঙ্কর, কনস্টেবল তৌহিদুল, মিঠুন, হিরোন, রকিবুল ও তরিকুলসহ সোর্স কর্তৃক পাওয়া খবরে একটি মোটরসাইকেল আটক করি। মোটরসাইকেলের সাইড ইয়ার কাভারে বিশেষ কায়দায় রাখা ১ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করি ও মোটরসাইকেল চালক চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন মোহাম্মদপুর গ্রামের অশোক দাসের ছেলে সুকেন দাসকে হাতেনাতে আটক করি। তার ব্যবহৃত মোটরসাইকেল ১৫০ সিসির টিভিএস আরটিআর বাইকের ইয়ার কাবার থেকে বিশেষ কায়দায় রাখা ১ হাজার পিস বিক্রয় নিষিদ্ধ ইন্ডিয়ান ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। যার খুচরা বাজার মূল্য প্রায় ১ লাখ টাকা। আটক সুকেন মাদক ব্যবসার সাথে জড়িত ব্যক্তিদের নাম অকপটে স্বীকার করে। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More