কার্পাসডাঙ্গায় ইউপি সদস্য ও নেতাকর্মীদের সাথে মতবিনিময়সভায় এমপি টগর

প্রধানমন্ত্রী গরীবদের পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১২ টার দিকে কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদ অফিসে ইউপি চেয়ারম্যান, সদসবৃন্দ ও দলীয় নেতাকর্মীদের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে মতবিনিময় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এমপি হাজি আলী আজগার টগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় তিনি করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় এবং সরকারি প্রণোদনা উপকারভোগীদের মাঝে সুষ্ঠুভাবে বন্টনের নির্দেশ প্রদান করেন। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা গরীব অসহায় ও দুস্থদের মাঝে যে প্রণোদনা দেবেন সেগুলো সুষ্ঠুভাবে যেনো বণ্ঠন হয় সেদিকে স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে। প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় আজ বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তিনি সবসময় অসহায় গরীবদের পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন।
এছাড়াও কুুতুবপুর গ্রামে কাটাবাগানপাড়ার নজরুল ইসলাম নজু বিশ্বাসের বাড়ি হতে বয়রা অভিমুখে ১ কিঃমিঃ রাস্তার কাজ ঈদের পর শুরু হবে বলে জানান তিনি। সভায় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, মদনা-পারকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান এসএম জাকারিয়া আলম, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্ট, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান শাহ এনামুল করিম ইনু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিক্ষক শফিকউর রহমান, আওয়ামী লীগ নেতা শওকত আলী, লিয়াকত আলী মেম্বার, ফকির শেখ, ইউপি সদস্য আব্দুল হাকিম, ভগু, রহিমা খাতুন, যুবলীগ নেতা আব্দুস সালাম ভুট্ট, রতন বিশ্বাস, মেহেদী হাসান মিলন, ছাত্রলীগ নেতা অপু সরকার প্রমুখ।
এদিকে, দামুড়হুদা উপজেলার দর্শনা-মুজিবনগর সড়কের কার্পাসডাঙ্গা বাজারে ড্রেনের কাজ বন্ধ করায় পথচারীসহ যানবাহন চলাচলের চরম ভোগান্তি হচ্ছে। জনদুর্ভোগ লাঘবে এ সময় এগিয়ে এলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভপতি হাজি আলী আজগার টগর। গতকাল বুধবার বেলা ১২ টার দিকে ইউনিয়ন পরিষদে এলাকার সাধারণ মানুষের দাবির পরিপ্রেক্ষিতে তিনি ঠিকাদারের সাথে যোগাযোগ করেন। এ ব্যাপারে বাজারের তেল পাম্পের সামনে থেকে মাটি খননের লম্বা গর্ত আগামীকাল ভরাট করে দেবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। গত ২১ মার্চ বাজারে ড্রেন নির্মাণের লক্ষ্যে বাজারের তেল পাম্পের সামনে থেকে মাটি খননের কাজ শুরু করে কর্তৃপক্ষ। কিন্তু ৭ এপ্রিল সকাল ৮ টার দিকে দেখা যায় মাটি খননের গর্ত থেকে কাজের সারঞ্জাম তুলে নিয়ে চলে যায় শ্রমিকরা। ড্রেন নির্মাণের লক্ষ্যে রাস্তার পাশে বড় লম্বা গর্তের সৃষ্টি ও মাটি রাস্তার ওপরে রাখার কারণে ব্যবসায়ী, যানবাহনসহ পথচারীরা জনদুর্ভোগে পড়ে।
এ বিষয়ে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় কয়েকবার সংবাদ প্রকাশ হয়েছিলো। বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবুর নজরে আসে। তিনি বিষয়টি নিয়ে সংসদ সদস্যের দৃষ্টি আকর্ষণ করেন। এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, মদনা-পারকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান এসএম জাকারিয়া আলম, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্ট, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান শাহ এনামুল করিম ইনু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিক্ষক শফিক উর রহমান, আওয়ামী লীগ নেতা শওকত আলী, লিয়াকত আলী মেম্বার, ফকির শেখ, সমির, ইউপি সদস্য আব্দুল হাকিম, ভগু, খলিলুর রহমান, যুবলীগ নেতা আব্দুস সালাম ভুট্ট, রতন বিশ্বাস, মেহেদী হাসান মিলন, ছাত্রলীগ নেতা অপু সরকার প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More