কুমড়া বোঝাই পিকাপের ধাক্কায় কৃষক তুফান নিহত

আলমডাঙ্গার মুন্সিগঞ্জ পশুহাট এলাকায় দুর্ঘটনা

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দ্রুতগামী কুমড়া বোঝাই পিকাপের ধাক্কায় তুফান উদ্দিন নামে এক কৃষক নিহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ পশুহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ওই দুর্ঘটনা ঘটে। নিহত কৃষক তুফান উদ্দিন (৩৫) পারকৃষ্ণপুর গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় পিকাপসহ এর চালক ও সহযোগিকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় চা পানের জন্য বাড়ি থেকে বের হয়ে বাইসাইকেলযোগে মুন্সিগঞ্জ পশুহাটের দিকে যাচ্ছিলেন কৃষক তুফান উদ্দিন। এসময় চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের মুন্সিগঞ্জ পশুহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছুলে দ্রুতগামী একটি পিকাপ (ঢাকা মেট্রো ন-১৭-৮৭৬৩) পিছন থেকে তাকে ধাক্কা দিলে সড়কের ওপর আছড়ে পড়েন তুফান। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান বলেন, হাসপাতালে নেয়ার আগেই মারা যান তুফান উদ্দিন। তুফানের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আছের আলী জানান, ঝিনাইদহ থেকে মিস্টি কুমড়া বোঝাই করে পিকাপটি আলমডাঙ্গার দিকে যাচ্ছিলো। দুর্ঘটনার পর পিকাপটি এলাকাবাসীর সহযোগিতায় আটক করা হয়েছে। আটক করা হয়েছে পিকাপের চালক ঝিনাইদহের হামদহ এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে মিলন হোসেন (৩৫) ও সহযোগী একই এলাকার সাবু আলী বিশ্বাসের ছেলে আলমগীর বিশ্বাসকে (২২)। নিহত কৃষক তুফান উদ্দিনের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  ট্রাক মালিকের সঙ্গে নিহতের পরিবারের আপস মিমাংসার চেষ্টা চলছিলো।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More