কুষ্টিয়ার মিরপুরের মাঠে অজ্ঞাত দুর্বৃত্তের নৃসংশতা — তামাক ক্ষেত থেকে নারীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় রঙ্গিলা খাতুন নামের এক নারীকে এলোপাতাড়ি কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার বেলা ১১টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের নওদাপাড়া এলাকার গঙ্গা-কপোতাক্ষ ক্যানেলের পার্শ্ববর্তী একটি তামাক ক্ষেত থেকে ওই নারীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। রঙ্গিলা খাতুন (৩৫) উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, গত শনিবার বিকেলে মাঠে ছাগল আনতে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন রঙ্গিলা। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে কোথাও খুঁজে পাননি পরিবারের সদস্যরা। পরে রোববার সকালে তার প্রতিবেশী আরিফুল ইসলাম মাঠে ঘাস কাটতে গেলে তামাক ক্ষেতে রঙ্গিলার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ রঙ্গিলা খাতুনের মরদেহ উদ্ধার করে।
স্থানীয় সূত্রে আরও জানা যায়, রঙ্গিলা খুব সাধারণ নারী ছিলেন। তবে তিনি একটি মামলার সাক্ষী ছিলেন। নিহতের স্বামী শফিকুল ইসলাম বলেন, রঙ্গিলার সঙ্গে কারো কোনো শত্রুতা ছিলো না। তবে যারা আমার স্ত্রীকে হত্যা করেছে, তাদের শাস্তি চাই। পারিবারিকভাবেও আমাদের মধ্যে কোনো কলহ ছিলো না। কারা এমন কাজ করছে, বুঝতে পারছি না। পুলিশ চাইলে তদন্ত করে দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনতে পারবে। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।
মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, রঙ্গিলাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে কারা কী কারণে তাকে নির্মমভাবে হত্যা করেছে, তা এখনই বলা সম্ভব হচ্ছে না। তবে খুব তাড়াতাড়ি হত্যাকারীদের গ্রেফতার করা হবে। তবে কারা কী কারণে এ হত্যাকা- ঘটিয়েছে এ ব্যাপারে পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। পুলিশ এরইমধ্যে এই হত্যার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More