কুষ্টিয়ায় ট্রাক চাপায় গাংনীর একজন নিহত

গাংনী প্রতিনিধি: কুষ্টিয়া পুলিশ লাইনের পাশে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী আক্কাস আলীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন মোটরসাইকেল চালক ইকবাল হোসেন। হতাহত দু’জন সম্পর্কে শ্যালক দুলাভাই। গতকাল শুক্রবার বিকেল চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। ইকবাল হোসেন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। নিহত আক্কাস আলী (৬০) মেহেরপুর গাংনী উপজেলার সড়াবাড়িয়া গ্রামের মৃত আতর আলী বিশ্বাসের ছেলে। একই গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন (৫০) সাবেক ইউপি সদস্য। তারা দুজনই গরু ব্যবসায়ী।
পুলিশসূত্রে জানা গেছে, ইকবাল হোসেন ও আক্কাস আলী মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরে প্রবেশ করেছিলেন। এ সময় মালবোঝাই একটি পিকআপ পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পিকআপের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আক্কাস আলীর। আর গুরুতর আহত হন ইকবাল হোসেন। স্থানীয়রা ইকবাল হোসেনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
নিহতের পারিবারিকসূত্রে জানা গেছে, শ্যালক ইকবাল হোসেনের মোটরসাইকেলেযোগে কুষ্টিয়া যাচ্ছিলেন আক্কাস আলী। পার্শ্ববর্তী হুদাপাড়া গ্রামের আব্দুল ওয়াহেদ কুষ্টিয়া বসবাস করেন। ঘনিষ্ঠ আত্মীয় হিসেবে আব্দুল ওয়াহেদের বাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে রওনা দেন শ্যালক দুলাভাই। দু’জনের মধ্যে ছিলো যেমন ঘনিষ্ঠ সম্পর্ক, তেমনি মনের মিল। একই সাথে রাজনীতির পাশাপাশি গরু ব্যবসা করতেন। বিভিন্ন সময় একই সাথে নানান জায়গায় যাওয়া আসা করতেন আক্কাস আলী ও ইকবাল। একই পরিবারের দু’জনের এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আক্কাস আলী স্থানীয় আওয়ামী লীগ নেতা। দাম্পত্য জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More