কুষ্টিয়ায় ডেকে নিয়ে যুবককে কুপিয়ে খুন

কুষ্টিয়ার কুমারখালীতে শিপন আলী (২৮) নামে এক যুবক খুন হয়েছে। শনিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার পান্টি ইউনিয়নের পিতম্বরবরশি গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত শিপন একই গ্রামের আলতাফ শেখের ছেলে।
পান্টি ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ জানান, নিহত শিপন স্থানীয় গোদের বাজারে ডেকোরেটরের ব্যবসা করতেন। রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাচ্ছিলেন শিপন। সালিশের কথা বলে শিপনকে ডেকে নিয়ে গ্রামের রাস্তার ওপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। গতবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় থেকে এলাকায় স্থানীয় আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে বিরোধে চলছিল। শামীমুর রহমান সুমন নৌকা প্রতীকে এবং মাসুদ মোল্লা আনারস প্রতীকে ভোট করেন। দু’জনই ভোটে হেরে যান। এরপর থেকে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে সুমনের লোকজন মাসুদের সমর্থক শিপনকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করেছে বলে চেয়ারম্যান হাফিজ উল্লেখ করেন। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান শিপন হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পান্টি এলাকায় দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে আসছিল। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এরই জেরে এই হত্যাকান্ডটি ঘটতে পারে। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More