কুষ্টিয়ায় বিচারের দাবিতে মরদেহ সামনে নিয়ে এলাকাবাসীর মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে স্বামী শাশুড়ীর নির্যাতনে নিহত গৃহবধূ মিম হত্যার বিচারের দাবিতে মিমের মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছে নিহত মিমের স্বজন ও এলকাবাসী। গতকাল বুধবার সকালে মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে তার কফিন সামনে রেখে এ মানববন্ধন করেন মিমের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী। এসময় তারা মিমের হত্যাকারী হিসেবে মিমের স্বামীসহ তার শাশুড়ীর ফাঁসির দাবি জানান।
নিহত মিমের মা তাজমা খাতুন জানান, ৪ বছর আগে কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজা আহম্মেদ বাপ্পী’র সাথে মিমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবিতে বাপ্পীর মা এবং বাপ্পী নির্যাতন চালাতো মিমের উপর।
গত ২ সেপ্টেম্বর মোটরসাইকেলে দাবি তুলে মিমকে বেধরক পিটিয়ে আহত করা হয়। কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে চলে যান বাপ্পী। পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে গুরত্বর আহত অবস্থায় মিমের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মিমকে খুজে পান। পরদিন তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতলে নেয়া হয়। সেখানে ১৩ দিন আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত মঙ্গলবার ভোরে মারা যান মিম। মিমের পরিবারের দাবি এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করলেও এখনো মামলা নেয়নি পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More