কুষ্টিয়ায় মোবাইল ফোন চুরির অভিযোগ তুলে যুবককে পিটিয়ে হত্যা : আটক ৪

কুষ্টিয়ার দৌলতপুরে মোবাইল ফোন চুরির অপবাদে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার দুপুরে দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের একটি দরবার শরীফে এই ঘটনা ঘটে।
নিহত রাশেদ (২৮) উপজেলার হরিণগাছী গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাকের ছেলে। শোকার্ত পিতা আব্দুর রাজ্জাক বলেন, রাশেদ ৫-৬ মাস ধরে স্থানীয় একটি দরবার শরীফের ভক্ত হিসেবে দরবারেই থাকতেন। রোববার সকালে ‘দরবার শরীফের’ লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে সেখানে ফেলে রাখে। বিকালে অবস্থার অবনতি হলে স্থানীয়দের সাহায্যে দরবার শরীফের লোকজন তাকে কুষ্টিয়া হাসপাতালে নিচ্ছিল; পথেই তার মৃত্যু হয়। আমি এই হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
রিফাইতপুর ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু বলেন, “মোবাইল ফোন চুরির অভিযোগে একটি দরবার শরীফের লোকজন রাশেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বলে শুনেছি।”
দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) শফিক বলেন, মোবাইল ফোন চুরির অভিযোগে স্থানীয় একটি দরবার শরীফের লোকজন রাশেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে।
তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More