কুষ্টিয়ায় ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে দুই কেজি গাঁজাসহ আল-আমিন ওরফে শিপন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) দুপুরে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া আল্লারদর্গা সড়কের জয়রামপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত আল-আমিন দৌলতপুর উপজেলার পাকুড়িয়া এলাকার তুফান আলীর ছেলে।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) ইয়াছির আরাফাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মাদকের একটি চোরাচালান আসছে।
এমন সংবাদে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীনের সহযোগিতায় সঙ্গীয় ফোর্স নিয়ে জয়রামপুর এলাকা থেকে আল-আমিন ওরফে শিপন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি স্কুল ব্যাগের মধ্যে কৌশলে রাখা দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে বলেও জানান তিনি। অপরদিকে পৃথক এক অভিযানে কুমারখালীতে গাঁজাসহ নাজমা বেগম (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা। মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়ার গ্রামের সালাম মৃধার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত নাজমা বেগম কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়ার গ্রামের সালাম মৃধার স্ত্রী। কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এসআই সানোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পার মাদকের কেনাবেচা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া এলাকায় অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ নাজমা বেগমকে আটক করা হয়। পরে তাকে কুমারখালী থানায় সোপর্দ করা হয়।
এ বিষয়ে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ
1 টি মন্তব্য
  1. আসমাউল বলেছেন

    খুব ভালো এ পত্রিকা

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More