খুলনা র‌্যাবের দর্শনায় মাকদ বিরোধী অভিযান – মাদকদ্রব্যসহ দর্শনা মোবারকপাড়ার দুজন আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনায় মাদকবিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব। গত রোববার রাতে ঝিনাইদহ র‌্যাব-৬ দর্শনার রশিক শাহ’র মাজারের অদূরে অভিযান চালিয়ে মোবারকপাড়ার রিফ বিল্লাহর ছেলে মারুফ বিল্লাহ (২০) ও একই পাড়ার ইমারত হোসেনের ছেলে ওসমান গণি আশিককে (২২) আটক করে। এ সময় তাদের নিকট থেকে তিন কেজি গাঁজা, ২৭০ পিস ইয়াবা এবং ৮৯টি ভারতীয় শাড়ি উদ্ধার করে।

র‌্যাব জানায়,  র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে চুয়াডাঙ্গার দর্শনার হযরত রশিক শাহ দরবার শরীফ এলাকায় কিছু ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও চোরাকারবারের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন খবর পেয়ে রোববার রাতে র‌্যাব ওই স্থানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় সঙ্গীয় ফোর্সের সহায়তায় মারুফ বিল্লাহ, ওসমান গনি আশিককে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা ২ কেজি ৭শ’ গ্রাম গাঁজা, ২৭০ পিস ইয়াবা, অবৈধভাবে চোরাই পথে ভারত থেকে আনা ৮৯ টি ভারতীয় শাড়ি, ৩টি মোবাইল ফোন ও ৫টি সীমকার্ড উদ্ধার কর হয়। র‌্যাব আরও জানায়, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় গোপনে অবৈধভাবে মাদকদ্রব্যসহ ভারতীয় শাড়ি অবৈধভাবে চোরাই পথে ভারত থেকে বাংলাদেশে এনে নিজেদের হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা মামলা দায়ের করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More