গরু ব্যাবসায়ীর ৪ লাখ টাকাসহ মূল্যবান মালামাল লুট

গাংনীর বামন্দী-হাটবোয়ালিয়া সড়কে রাস্তায় গাছ ফেলে ট্রাকের গতিরোধ

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী হাটবোয়ালিয়া সড়কে গরু ব্যাবসায়ীর কাছ থেকে ৪ লাখ টাকা লুট করে নিয়েছে ডাকাতদল। গত বৃহস্পতিবার রাতে ডাকাতদল গরুর ব্যাপারীদের একটি গাড়ি থামিয়ে নগদ প্রায় ৪ লাখ টাকা করে। এ ঘটনায় শুক্রবার গাংনী থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।

মেহেরপুরের থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, গাংনী উপজেলার কামারখালী গ্রামের শফিউদ্দিনের ছেলের গরুর ব্যাপারী মুকলুকাতসহ কয়েকজন ব্যাপারী লালমনিরহাট জেলার বড়বাড়িয়া পশুহাট থেকে গরু কিনে করে ট্রাকযোগে বাড়ি ফিরছিলেন।

বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টার দিকে গাংনী উপজেলার বামন্দী হাটবোয়ালিয়া সড়কের ছাতিয়ান সিটিগাড়ির মাঠে পৌঁছুলে ৭-৮ জনের মুখোশধারী একদল ডাকাত রাস্তার ওপরে গাছ ফেলে ট্রাকের গতিরোধ করে। এ সময় মুখোশধারী ডাকাত দল ব্যাপারিদের কাছে থাকা ৩ লাখ ৯৮ হাজার ৬১০ টাকা এবং কয়েকটি মোবাইল ছিনিয়ে নেয়া হয়। এ ঘটনায় মকলুকাত বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More