গাঁজাসহ আটক চার ব্যবসায়ীর কারাদণ্ড

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযানে আটক ৫
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পৃথক অভিযান চালিয়ে এক নারীসহ পাঁচজনকে আটক করেছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৮৫০ গ্রাম গাঁজা ও ১৩ বোতল ফেনসিডিল। পরে চারজনকে ভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। ১৩ বোতল ফেনসিডিলসহ আটককৃত একজনকে মামলাসহ থানায় সোপর্দ করা হয়েছে। গতকাল সোমবার ভোর ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে এ অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানায়, গতকাল সোমবার ভোর ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ, সহকারী উপপরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্সসহ সদর ও দামুড়হুদা উপজেলার বেশ কয়েকটি স্থানে মাদকবিরোধী অভিযান চালান। এসময় আটক করা হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া বাজারপাড়ার খলিল সর্দ্দারের ছেলে আজিজুল সর্দ্দার (৩২), দামুড়হুদা উপজেলার দক্ষিণ চাঁদপুর রেলপাড়ার বাবুর আলীর স্ত্রী পারভিন খাতুন (২৭), একই এলাকার ওহাব আলীর ছেলে জনি মিয়া (২৬) ও জয়রামপুর মল্লিকপাড়ার মৃত তক্কেল ম-লের ছেলে আব্দুল মোমিন (৫৫) ও তার ছেলে সোহেল রানাকে (৩০)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৮৫০ গ্রাম গাঁজা ও ১৩ বোতল ফেনসিডিল। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আজিজুল সর্দ্দার ও পারভিন খাতুনকে ৬ মাস করে এবং জনি মিয়া ও আব্দুল মোমিনকে ৩ মাস করে কারাদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ১৩ বোতল ফেনসিডিলসহ আটককৃত সোহেল রানাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More