গাঁজা উদ্ধার : মাদককারবারী স্বামী-স্ত্রীর কারাদণ্ড

চুয়াডাঙ্গার গোপালপুর খালপাড়ায় মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোটার: চুয়াডাঙ্গা দামুড়হুদার গোপালপুর গ্রামের খালপাড়ার চিহ্নিত মাদক ব্যাবসায়ী দুলজান ওরফে দুলি ও তার স্বামী লিটন আলী সরদার ওরফে কটাকে কারাদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে নিজ বাড়ী থেকে ২শ’ গ্রাম গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে শত শত জনতার উপস্থিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। কারাদ-প্রাপ্ত দুলজান ওরফে দুলি (৪০) গোপালপুর গ্রামের খালপাড়ার লিটন আলী সরদার ওরফে কটার স্ত্রী। কারাদ-প্রাপ্ত অপর আসামি দুলজান ওরফে দুলির স্বামী লিটন আলী সরদার ওরফে কটা (৪৫) মৃত সাদেক আলী সরদারের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জেলা কার্যালয়ের একটি দল দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের খালপাড়ায় অভিযান চালান। এ সময় গোপালপুর গ্রামের চিহ্নিত মাদকব্যাবসায়ী দুলজান ওরফে দুলি ও তার স্বামী লিটন আলী সরদার ওরফে কটাকে নিজ বাড়ী থেকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। সেখানেই শত শত উৎসুক জনতার সামনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের দুজনকে ৮ মাসের কারাদ- ও এক হাজার টাকা করে দুজনের দুই হাজার টাকা অর্থদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকেই জেলা কারাগারে প্রেরণ করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More