গাংনীতে ককটেল বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় মামলা

গ্রেফতার যুবদল নেতা জেলহাজতে : নেতাদের মাঝে গ্রেফতার আতঙ্ক

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী শহরে সোমবার রাতে ককটেল বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় গাংনী থানায় একটি মামলা হয়েছে। ওই মামলায় আটক পৌর যুবদলের আহ্বায়ক ও সাবেক কমিশনার সাইদুল ইসলামকে গ্রেপ্তার দেখিয়ে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক।

পুলিশ জানায়, গাংনী উত্তরপাড়ায় অবস্থিত সরকারি পরিত্যক্ত একটি মাছের হ্যাচারির পাশে বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩টি ককটেল উদ্ধার করে। বিএনপি নেতা-কর্মীরা নাশকতামূলক কর্মকান্ডে জড়িত এমন দাবি করে ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

এদিকে ঘটনার রাতেই সাবেক ছাত্রনেতা ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপু বাদি হয়ে গাংনী থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন। মামলা গ্রেফতার যুবদল নেতা সাহিদুল ইসলামসহ ১১ জনেকে আসামি করা হয়। একইসাথে অজ্ঞাত আরও ১৭-১৮ জন এ মামলার আসামি।

এদিকে সাহিদুল ইসলাম গ্রেফতার ও মামলা দায়েরের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে। অনেকে আত্মগোপন করেছেন। ঘটনাটি মিথ্যা ও সাজানো দাবি করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গাংনী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ককটেল বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় একটি মামলা হয়েছে। মামলাটি করেছেন সাবেক ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপু। ১১জন নামীয় আসামিসহ অজ্ঞাত ১৭-১৮জনকে আসামি করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাইদুল ইসলামকে মঙ্গলবার সকালে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More