জীবননগরের উথলীতে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

ছেলের মোটরসাইকেলে চড়াই কাল হলো মায়ের
জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় মাসুমা খাতুন (৪৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার উথলী গ্রামের ধুন্দু মিয়ার বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুমা খাতুন সদর উপজেলার নওদাগা গ্রামের ইজাজুল হকের স্ত্রী। তিনি ছেলের মোটরসাইকেলের পেছনে বসে বাবার বাড়ি জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে যাচ্ছিলেন।
মাসুমা খাতুনের ছেলে জাহাঙ্গীর আলম জানান, বুধবার বিকেল ৫টায় নওদাগা গ্রামের নিজ বাড়ি থেকে তার মাকে মোটরসাইকেলের পেছনে নিয়ে নানার বাড়ি যাচ্ছিলেন। তারা উথলী গ্রামের ধুন্দু মিয়ার বাড়ির সামনে পৌঁছুলে একটি পাওয়ারট্রিলার (স্যালোইঞ্জিনচালিত যান) তাকে ধাক্কা দেয়। এতে তার মা মাসুমা খাতুন মোটরসাইকেলের পেছন থেকে পাকা সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় মাসুমা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। স্বজনরা মরদেহ নওদাগায় নিজ বাড়িতে নিয়ে গেছেন।
জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More