গাংনীতে নেশাখোর দেবরের হাতে ভাবী খুনের ঘটনায় ঘাতক দেবর আকরাম পুলিশের হাতে গ্রেফতার

গাংনী অফিস: গাংনীর নেশাখোর দেবরের হাতে ভাবী খুনের ঘটনায় ঘাতক আকরামকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে গাংনী উপজেলার মোমিনপুরঘাট থেকে অভিযান চালিয়ে ঘাতক আকরামকে গ্রেফতার করে পুলিশ।
মামলার তদন্ত অফিসার সাজেদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি দল গোপন খবর পেয়ে মোমিনপুর ঘাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। মামলার তদন্তকারী অফিসার হিসেবে রয়েছেন গাংনী থানার তদন্ত অফিসার সাজেদুল ইসলাম। পরে তার স্বীকারোক্তিতে হত্যাকা-ে ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।
তদন্তকারী কর্মকর্তা বলেন, গাংনীর বামন্দীতে দেবরের হাতে ভাবী খুনের ঘটনায় নিহত মালা খাতুনের চাচা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জেহালা গ্রামের শাহাদত হোসেন সাধু বাদী হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে আসামি ঘাতক আকরাম হোসেনকে আদালতে নিয়ে সিনিয়র জুডিসিয়াল আমলি আদালত মেহেরপুর-২ নিলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আকরাম হোসেন তার ছেলে নাজিম হোসেনকে (৩) মারধর করছিলেন। এ সময় আকরামের মার ঠেকাতে গেলে মালা খাতুনকে আছাড়ি বিহীন ফালা দিয়ে পেটের মধ্যে ঢুকিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More