গাংনীতে পূর্ব শত্রুতার জের ধরে হাতুড়ি পেটায় যুবক আহত

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হাতুড়ি পেটায় বিদ্যুত হোসেন (২৮) নামের এক যুবক আহত হয়েছেন। আহত বিদ্যুত হোসেন গাংনী উপজেলার ষোালটাকা ইউনিয়নের বানিয়াপুকুর গ্রামের হার্ডওয়ার ব্যবসায়ী আব্বাস আলীর ছেলে। গকাল সোমবার সন্ধ্যার দিকে একই উপজেলার রাইপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের চারচারা মোড়ে হামলার ঘটনা ঘটে।
আহত বিদ্যুত হোসেন জানান, আমি সোমবার সন্ধ্যার দিকে ট্রাক্টর ভাড়ার টাকা দিতে গোপালনগর গ্রামে যায়। আগে থেকে ওৎ পেতে থাকা গোপালনগর গ্রামের শরিফুল ইসলামের ছেলে রাজা ও একই গ্রামের আতিয়ার রহমান আজাদের ছেলে স্বাক্ষর আলীসহ আরও বেশ কয়েকজন আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় তারা আমার পকেট থেকে ৬ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং আমার কাছে থাকা ডাবল ডিস্ক পালসার মোটরসাইকেল ভাঙচুর করে।
গোপালনগর গ্রামের ব্যবসায়ী রবিউল ইসলাম জানান, আমার দোকানের কর্মচারী হরিপদ দাসের ছেলে সুজন দাসের সাথে গত একমাস আগে ফেসবুক মেসেঞ্জারে কথোপকথনকে কেন্দ্র করে রাজা ও স্বাক্ষর আলী মিলে সুজন দাসকে পিটিয়ে আহত করে। বিষয়টি নিয়ে পুলিশ ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মিমাংসা হয়।
এ বিষয়ে সুজন দাস জানান, রাজা এক সময় আমার বন্ধু ছিলো। ফেসবুক মেসেঞ্জারে তার সাথে বন্ধুসুলভ ঠাট্টা করতে গিয়ে রাজাসহ বেশ কয়েকজন মিলে আমাকে মারধর করে। সে সময় বিদ্যুত হোসেন মারধরের প্রতিবাদ করতে গিয়েছিলেন। সেই জের হিসেবে তারা বিদ্যুত হোসেনকে হামলা করে। এ বিষয়ে অভিযুক্ত স্বাক্ষর আলীর পারিবারিক সূত্র জানায়, বিদ্যুত হোসেনের সাথে রাজা ও স্বাক্ষর আলীর হাতাহাতি হয়েছে। তার কাছে কেউ টাকা ছিনিয়ে নেয়নি।
এ বিষয়ে সাক্ষাতের বাবা ইউপি সদস্য আজাদ আলীর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আমার ছেলে রায়পুরে বড়া খাওয়ার জন্য গিয়েছিলো। সে বলছে মারামারির ঘটনায় ছিলো না। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন আমার ছেলে ছাত্র। দয়া করে আপনারা সংবাদ প্রচার করবেন না। গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More