গাংনীতে ফেন্সিডিল ও হেরোইনসহ আটক ৩

 

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের গাংনী সীমান্তে ফেন্সিডিল ও হেরোইনসহ তিন জনকে আটক করেছে বিজিবি। গতকাল বুধবার দুপুর ২টার দিকে উপজেলার তেঁতুলবাড়িয়া ডাক্তার মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন-তেঁতুলবাড়িয়া ইউনিয়নের রামদেবপুর গ্রামের মো. হামিদ মোল্লার ছেলে রনি (২৪) একই গ্রামের মো. আসাদুল ইসলাম মোল্লার ছেলে মো. মোত্তাকিম (১৯) ও মৃত ইদ্রিস আলীর ছেলে মো. আরিফ আলী (২১)।

কুষ্টিয়া ব্যাটালিয়ন (৪৭ বিজিবি) প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, তেঁতুলবাড়িয়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্তে পিলার ১৩৯ হাতে ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ডাক্তারের মোড় নামক স্থানে হাবিলদার মো. আজাদ মোল্লার নেতৃত্বে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ভারতীয় ৫ গ্রাম হোরোইন, ২ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইলফোন এবং ০১টি (মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৩ লাখ টাকা। আসামিদেরকে বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক উদ্ধারকৃত মালামালসহ গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More