গাংনীতে সড়কে কাঁদা : ভ্রাম্যমাণ আদালতে ইটভাটা মালিককে জরিমানা

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের গাংনীতে ভ্রাম্যমাণ আদালতে ইটভাটা মালিককে জরিমানা করা হয়েছে। সড়কে মাটি ফেলে মানুষ ও যানবাহন চলাচলে বিঘœ ঘটানোর অপরাধে জরিমানা করা হয়। রোববার বিকেলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বামন্দী এলাকার বিবিএল ইটভাটার মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম ও উপজেলা সমাজ সেবা অফিসার কাজী মুনসুর আলম। ভ্রাম্যমাণ আদালতসূত্র জানায়, বিবিএল ইটভাটা কর্তৃপক্ষ মেহেরপুর-কুষ্টিয়া সড়কে মাটিবাহি গাড়ি দিয়ে মাটি বহনের সময় মাটি ফেলে সড়ক অপরিচ্ছন্ন করছিল। ফলে মানুষ ও যানবাহন চলাচলে বিঘœ ঘটাচ্ছিলো। ভ্রাম্যমাণ আদালতে ইটভাটা কর্তৃপক্ষ তাদের দোষ স্বীকার করায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ এর ১৫ (১) ধারা মোতাবেক এ জরিমানা আদায় করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More