গাংনী ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে চালক নিহত

গাংনী প্রতিনিধি: ইজিবাইককে ওভারটেক করতে গিয়ে ট্রাকের সাথে ধাক্কায় মোটরসাইকেল চালক আহসান (২৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী উজ্জ্বল শেখ (২৬)। গতকাল সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার পোড়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহসান পেশায় ইলেকট্রনিক্স মেকানিক। তিনি গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের ফেরদৌস আহম্মেদের ছেলে। আহত উজ্জ্বল সাহারবাটি গ্রামের মুন্তাজ আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গাংনীর দিক থেকে মোটর সাইকেলযোগে আহসান ও উজ্জ্বল মেহেরপুরের দিকে যাচ্ছিলেন। পোড়াপাড়া কাসেম মার্কেটের সামনে ইজিবাইক ওভারটেক করছিলো। ইজিবাইকের সাথে ধাক্কা লেগে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় আহসানের মোটরসাইকেলের সাথে। এতে মোটরসাইকেল চালক ও আরোহী রক্তাত্ব জখম হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহসানকে মৃত ঘোষণা করেন। আহত উজ্জ্বলকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. এম কে রেজা।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানান, স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে। ট্রাক ও মরদেহ পুলিশ হেফাজতে নেয়ার জন্য ফোর্স পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More