গাংনী ধর্ষণের শিকার মানসিক প্রতিবন্ধী কিশোরীর সন্তান প্রসব

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীর সেই ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী কিশোরী সন্তানের মা হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ৮টায় মেহেরপুর জেনারেল হাসপাতালে কন্যাসন্তান প্রসব করেন। কন্যা সন্তানটি কি পাবে তার পিতৃত্বের পরিচয়? ধর্ষিতা মানসিক প্রতিবন্ধী কিশোরী কাথুলী ইউনিয়নের রাধাগোবিন্দপুর ধলা গ্রামের বাসিন্দা।
গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ফুঁসলিয়ে তার চাচাতো মামা বানারুল ইসলাম দিনের পর দিন ধর্ষণ করে আসছিলো। এমন অভিযোগে মানসিক প্রতিবন্ধীর মা ফিরোজা খাতুন বাদী হয়ে গাংনী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার এসআই সুমন জানান, মামলা হওয়ার পর থেকে রাধাগোবিন্দপুর ধলা গ্রামের মৃত উইল হকের ছেলে আসামি বানারুল পলাতক ছিলো। পরে পুলিশের অভিযানে বাধ্য হয়ে মেহেরপুর আদালতে আত্মসমর্পণ করে। ধর্ষণকারী ওই প্রতিবন্ধীর চাচাতো মামা বানারুল ইসলাম বর্তমানে মেহেরপুর জেলা কারাগারে রয়েছে। মানসিক প্রতিবন্ধী কিশোরীর পিতা জানান, তার মেয়ে মানসিক ভারসাম্যহীন সরলতার সুযোগ নিয়ে বানারুল ইসলাম তাকে নিয়মিত ধর্ষণ করে। পরে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি নজরে আসে। কিন্তু বানারুল ইসলাম বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য নানাভাবে হুমকি দিয়ে আসছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More